শিলিগুড়িতে চতুর্থীতেই লাগামছাড়া করোনা সংক্রমণ, নতুন করে সংক্রমন ৯৪, মৃত ৬

নিজস্ব সংবাদদাতা, শিলিগুড়ি, ২০ অক্টোবরঃ মঙ্গলবার করোনায় আক্রান্ত হয়ে মারা গেল চার দিনের এক শিশু। নাগরাকাটার বাসিন্দা মৃত শিশুটির মা করোনা আক্রান্ত হয়েই উত্তরবঙ্গ মেডিকেল কলেজ হাসপাতালে জন্ম দিয়েছিলেন শিশুটিকে। আজ দুপুরে শিশুটি মারা যায়। এই শিশুটি সহ এদিন শিলিগুড়িতে করোনা আক্রান্ত হয়ে মৃত্যু হয়েছে মোট ৬ জনের। এরা হলেন শিলিগুড়ির ভক্তিনগরের বাসিন্দা পাখি দেবনাথ, জ্যোতিনগর কলোনীর বাসিন্দা দেবাশিষ দত্ত, ফালাকাটার বাসিন্দা সঞ্জয় সরকার, কিষানগঞ্জের বাসিন্দা শাহিদা খাতুন এবং শিলিগুড়ির আশ্রমপাড়ার আরও এক জনের মৃত্যু হয়েছে। তার নাম জানা যায়নি।

এদিকে পুজো আসতেই শিলিগুড়িতে উদ্বেগজনক হারে বাড়ছে করোনা সংক্রমণ। মঙ্গলবার শিলিগুড়ি পুর এলাকায় করোনায় আক্রান্ত হয়েছে মোট ৯৪ জন। এদিন দার্জিলিং জেলায় নতুন করে আক্রান্তের সংখ্যা ১০৭ জন। দার্জিলিং জেলার অন্তর্গত শিলিগুড়ি পুর এলাকার ৩৩ টি ওয়ার্ডে করোনায় নতুন করে আক্রান্ত হয়েছেন ৫৫ জন, এবং জলপাইগুড়ি জেলার অন্তর্গত শিলিগুড়ি পুর সভার সংযোজিত এলাকার ১৪ টি ওয়ার্ডে করোনায় সংক্রামিত হয়েছেন মোট ৩৯ জন।

এদিন শিলিগুড়ি মহকুমার নক্সালবাড়ি ব্লকে ৭, খড়িবাড়ি ব্লকে ২, মাটিগাড়া ব্লকে ১৯, ফাসিদেওয়া ব্লকে ৯, কার্শিয়াং পুর এলাকায় ২, সুকনায় ৪ সুখিয়াপোখরি এলাকায় ৩, তাকদহ এলাকায় ১, বিজনবাড়ি এলাকায় ৩ ও মিরিকে ২ জনের শরীরে নতুন করে করোনার সংক্রমনের খবর মিলেছে। এদিন কালিম্পং পুর এলাকায় ১৯ জনের শরীরে করোনার সংক্রমণ মিলেছে।

এদিন দার্জিলিং জেলার বিভিন্ন সরকার অধিগৃহীত কোভিড হাসপাতাল, সেফ হোম এবং হোম আইসোলেশন থেকে মোট ৮১ জন করোনা আক্রান্ত সুস্থ হয়েছেন বলে জানিয়েছেন দার্জিলিং জেলাশাসক এস পন্নমবলম।