বিশ্ব দৃষ্টি দিবসে বিনামূল্যে চক্ষু পরীক্ষা শিবির ও পাওয়ার চশমা প্রদান

নিজস্ব সংবাদদাতাঃবৃহস্পতিবার ৮ অক্টোবর, বিশ্ব দৃষ্টি দিবস উপলক্ষে বিনামূল্যে চক্ষু পরীক্ষা শিবির ও পাওয়ার চশমা প্রদান কর্মসূচী পালিত হল কোচবিহার ১ নম্বর ওয়ার্ডে অবস্থিত ভারত ক্লাব ময়দানে।

কোচবিহার জেলা স্বাস্থ্য দপ্তর অনুমোদিত সংস্থা কোচবিহার পাটি শিল্প ব্যবসায়ী কল্যাণ সমিতি (ধলুয়াবাড়ি,ঘুঘুমারি) এর উদ্যোগে এবং স্বেচ্ছাসেবী সংগঠন ব্লাড ডোনার অর্গানাইজেশন কোচবিহার শহর কমিটির সহযোগিতায় কোচবিহারে ভারত ক্লাব ও ব্যায়ামাগারের ময়দানে বিশ্ব দৃষ্টি দিবস উপলক্ষে বিনামূল্যে চক্ষু পরীক্ষা শিবির ও পাওয়ার চশমা বিতরণের কর্মসূচি পালন করা হয়।

ওই কর্মসূচিতে মোট ১৩০ জন বিনামূল্যে চক্ষু পরীক্ষা করান এবং আগামী ১৩ অক্টোবর ওই স্থানে পাওয়ার চশমা প্রদান করা হবে। একটি স্বাস্থ্য পরীক্ষা শিবিরও হবে বলে জানা গেছে। কর্মসূচিতে উপস্থিত ছিলেন ব্লাড ডোনার অর্গানাইজেশনের কর্ণধার রাজা বৈদ্য ও অন্যান্য সদস্যরা। উপস্থিত ছিলেন কোচবিহার মেডিকেল কলেজ এন্ড এম.জে.এন হসপিটালের চক্ষু বিশেষজ্ঞ ডাক্তার দেবাশিস সাঁতরা। ভারত ক্লাব ও ব্যায়ামাগারের বাসিন্দা তথা সম্মানীয় শিক্ষক রনজিত অধিকারী এবং তরুণ কুমার দাস, কুমারেশ দত্ত, কাজল বোস, সুব্রত দাস, মন্টু হালদার, প্রদীপ রায় বসুনিয়া, কমল মজুমদার, তুষার কান্তি ঘোষাল, দীপঙ্কর বোস, পুলক নাহা, অর্ক মজুমদার, গৌরব বোস, ১ নম্বর ওয়ার্ড প্রাক্তন কাউন্সিলর চন্দনা মোহন্ত সহ অন্যান্য এলাকাবাসী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ।